প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বের কারণেই এ অসম্ভব স্বপ্ন বাস্তবে রূপ নিয়েছে- ইউএনও মিজাবে রহমত

আরিফ রববানী, সআফ রিপোর্টার, ময়মনসিংহ।।
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ময়মনসিংহের তারাকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে সর্বস্তরের জনগণের অংশগ্রহণে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে বড় পর্দায় প্রদর্শন করা হয়। মাননীয় প্রধানমন্ত্রীর পদ্মা সেতু শুভ উদ্বোধন ঘোষণার পর আনন্দ র‌্যালিটি পরিষদ চত্বর থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে আবার পরিষদ চত্বরে এসে শেষ হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখার সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এড. ফজলুল হক বলেন, “আজ স্বপ্ন পূরণের দিন। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। অনেকেই আজ হিংসায় পদ্মা সেতু নিয়ে সমালোচনামূলক কথা বলে। এদের জ্ঞানের অভাব রয়েছে, এরা মূর্খ।”

তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু প্রদীপ চক্রবর্তী রনু ঠাকুর বলেন, “পদ্মা সেতুর বাস্তবায়নই প্রমাণ করে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে কোন কিছুই অসম্ভব নয়। ফলে ২০৪১ নয় বরং অচিরেই বাংলাদেশ উন্নত বিশ্বে পৌছে যাবে।”
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত বলেন, “আজ স্বপ্ন বাস্তবে ধরা দেয়ার দিন, আজ অসম্ভবকে সম্ভব করার দিন। শুধু মাত্র মাননীয় প্রধানমন্ত্রীর একক, একক এবং একক প্রচেষ্টা ও বলিষ্ঠ নেতৃত্বের কারণেই এ অসম্ভব স্বপ্ন বাস্তবে রূপ নিয়েছে।” এছাড়াও, তিনি মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর সকল উন্নয়ন প্রয়াসে সকলকে সর্বোচ্চ আত্মত্যাগ দিয়ে অংশগ্রহণের আহ্বান জানান।

উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত এর সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন– উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এড. ফজলুল হক, সহকারী কমিশনার ভূমি জিন্নাত শহীদ পিংকী, তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু প্রদীপ চক্রবর্তী রনু ঠাকুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন ও সালমা আক্তার কাকন, তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল।খায়ের, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকারিয়া আলম তালুকদারসহ স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী,বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, ইউপি চেয়ারম্যানগণ ও সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *