রংপুর বিভাগীয় প্রাণিসম্পদ পরিচালকের বাথরুমে গলায় গামছা পেঁচানো ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১২:৪৪ পূর্বাহ্ণ, জুন ২২, ২০২২

আব্দুল্লাহ আল আমিন।।
রংপুর বিভাগীয় প্রাণিসম্পদ দফতরের পরিচালক ওয়ালিউর রহমান আকন্দের (৫৫) গলায় গামছা পেচানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে নগরীর ষ্টেশন রোডের অফিস সংলগ্ন জেলা প্রাণিসম্পদ কার্যালয়ের তৃতীয় তলার বাথরুম থেকে তার মরদেহ উদ্ধার করে।

পরিচালক ওয়ালিউর রহমান আকন্দের বাড়ি গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায়। তার স্ত্রী ও দুই সন্তান বগুড়ায় থাকেন। চাকরির কারণে তিনি তার দফতরের পাশে জেলা প্রাণিসম্পদ কার্যালয়ের তৃতীয় তলার একটি রুমে থাকতেন।

বিভাগীয় প্রাণিসম্পদ দফতরের অফিস সহায়ক বদিউজ্জামান জানান, গতকাল ২১ জুন মঙ্গলবার সকালে স্যারের দেরি দেখে তাকে ডাকতে যাই। এসময় দরজা খোলা অবস্থায় ভেতরে ঢুকে বাথ রুমে ঝর্ণার সঙ্গে গামছা পেঁচানো ঝুলন্ত মরদেহ দেখে চিৎকার করলে অন্যরা ছুটে এসে পুলিশে খবর দেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন বলেছেন, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। তার মৃত্যুর ব্যপারে এখন কিছুই বলা সম্ভব নয়। তবে অফিস এবং পারিবারিক সব বিষয় খতিয়ে দেখা হচ্ছে। মৃত্যুর কারন উৎঘাটনে পুলিশ কাজ করছে।

এদিকে প্রাণিসম্পদ দফতরের পরিচালক ওয়ালিউর রহমান আকন্দের মৃত্যুর বিষয়টি খুবই রহস্যজনক বলে মন্তব্য করছেন তাঁর পরিচিত স্বজনরা। কেননা তিনি ছিলেন অত্যান্ত সদালাপি সহজ সরল এবং মিশুক প্রকৃতির একজন সৎ কর্মকর্তা। তাঁর

এমন মৃত্যু মেনে নিতে পারছেন না তাঁর স্বজনরা। এব্যাপারে আাইন প্রয়োগকারী সংস্থা গুলোর উচ্চ পর্যায়ের তদন্ত হওয়া প্রয়োজন বলে তাঁরা মনে করেন।