নবপ্রাণ ব্লাড ডোনার ফাউন্ডেশন এর ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত: ১২:৩৯ পূর্বাহ্ণ, জুন ৯, ২০২২

হযরত বেল্লাল, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধ।।
গাইবান্ধার সুন্দরগঞ্জে সেচ্ছাসেবী সংগঠন নবপ্রাণ ব্লাড ডোনার ফাউন্ডেশন এর ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়েছে । বুধবার সকালে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হলরুমে দহবন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক রেজাউল আলম রেজার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ (ভারপ্রাপ্ত) আহবায়ক, মিসেস আফরুজা বারী।

এসময় আরও বক্তব্য রাখেন, উপজেলা মহিলাভাইস চেয়ারম্যান, উম্মে ছালমা, মহিলা ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ নাসরিন সুলতানা, পৌর আওয়ামীলীগ সহ-সভাপতি এটিম মাসুদুল ইসলাম চঞ্চল, উপজেলা শ্রমিক লীগ আহবায়ক গণেশ শীল, উপজেলা ছাত্রলীগ সাবেক যুগ্ম আহবায়ক রতন মিয়া, জুয়েল রানা জিকো, নবপ্রাণ ব্লাড ডোনার ফাউন্ডেশন সভাপতি মশিউর রহমান আশিক প্রমূখ।

এতে স্বেচ্ছাসেবী সংগঠন নবপ্রাণ ব্লাড ডোনার ফাউন্ডেশনের সদস্যরা উপজেলা আওয়ামীলীগ (ভারপ্রাপ্ত) আহবায়ক, মিসেস আফরুজা বারী কে মানবতার মা হিসেবে ভূষিত করেন সংগঠনটি।

এর আগে সংগঠনের সদস্যরা একটি র‍্যালি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ও কেক কেটে নবপ্রাণ ব্লাড ডোনার ফাউন্ডেশন ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। পরে অতিথি ও সংগঠনের সদস্যদের মাঝে ক্রেস প্রদান করে।