রংপুরে অনূর্ধ্ব-১৭ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:১২ অপরাহ্ণ, জুন ৭, ২০২২

আব্দুল্লাহ আল আমিন।।
রংপুরে অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৭ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের ফাইনালে রংপুরের পীরগঞ্জ এবং সদর উপজেলা দল চ্যাম্পিয়ন হয়েছে।

রংপুরে জেলা পর্যায়ে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর অনূর্ধ্ব-১৭ এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা গত সোমবার রংপুর পুলিশ লাইনস স্কুল ও কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ এর বালক গ্রæপের ফাইনাল খেলায় রংপুরের পীরগঞ্জ উপজেলা দল ১-০ গোলে রংপুর সিটি কর্পোরেশন দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। এই টুর্নামেন্টে ম্যান-অব-দা টুর্নামেন্ট বিবেচিত হয় রংপুর সিটি কর্পোরেশন দলের তানভীর এবং সর্বচ্চো গোলদাতা হন পীরগঞ্জের শিমুল।

এছাড়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বালিকা গ্রুপের ফাইনালে রংপুর সদর উপজেলা দল ১৮-০ গোলে মিঠাপুকুর উপজেলা দলকে পরাজিত করে জেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বালিকাদের টুর্নামেন্টে ম্যান-অব-দা টুর্নামেন্ট বিবেচিত হয় রংপুর সদর উপজেলার মিথিলা এবং সর্বচ্চো গোলদাতা হন একই দলের নাসরিন।

সোমবার বিকেলে খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ আসিব আহসান। অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ গোলাম রব্বানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ ফেরদৌস আলী চৌধুরী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রংপুরের পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বিরোদা রানী রায়, পীরগঞ্জ পৌরসভার মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম, জেলা ক্রীড়া অফিসার এস এম ফেরদৌস আলম, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক চায়না চৌধুরী, বিভাগীয় ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মেরিনা লাভলী প্রমুখ।