ভোলায় বালতির মধ্যে মিললো ৬ কেজি গাঁজা

প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, মে ১৬, ২০২২

সিমা বেগম, ভোলা প্রতিনিধি।।

ভোলা সদর উপজেলা ইলিশা ফেরিঘাট এলাকা থেকে একটি বালতির মধ্যে থেকে ৬ কেজি গাঁজাসহ মো. শাহীন (২৮) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের একটি টিম। সোমবার (১৬ মে) বিকেল সাড়ে চারটার দিকে তাকে গ্রেফতার করা হয়।শাহীন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম এলাকার বাসিন্দা।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. সিদ্দিকুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, মাদক কারবারি শাহীন কুমিল্লা জেলা থেকে বিশেষ কৌশলে একটি বালতির মধ্যে ৬ কেজি গাঁজা লুকিয়ে ভোলার লালমোহন উপজেলায় নিয়ে যাচ্ছেন। এমন সংবাদের ভিত্তিতে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের একটি টিম ইলিশা ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে শাহীনকে তল্লাশি করে। এসময় শাহীনের সঙ্গে থাকা লাল রঙের একটি বালতির মধ্যে থেকে ৬ কেজি গাঁজা পায় পুলিশ।

এসআই সিদ্দিকুর রহমান আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহীন জানিয়েছে, সে এর আগেও বিশেষ কৌশলে কুমিল্লা ও চট্টগ্রাম থেকে মাদক ক্রয় করে তা ভোলা জেলার বিভিন্ন উপজেলায় নিয়ে বিক্রি করতেন।

তাঁর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে সোমবার বিকেলে তাকে আদালতে তোলা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেছেন বলেও জানিয়েছেন পুলিশের এ কর্মকর্তা।