ময়মনসিংহে ওসি কামালের নেতৃত্বে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার-৫

প্রকাশিত: ১:৩৪ পূর্বাহ্ণ, মে ১৪, ২০২২

আরিফ রব্বানী, ময়মনসিংহ।।
ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধীদের আইনের আইনের আওতায় আনতে নিয়মিত অভিযান পরিচালনা করছে কোতোয়ালী পুলিশ। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় অভিযান পরিচালনা করে মাদক মামলায় চার বছরের সাজাপ্রাপ্ত হয়ে দীর্ঘদিন ধরে পলাতকসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই উজ্জল সাহার নেতৃত্বে একটি টীম বাঘমারা পুরাতন মেডিকেল গেইট এলাকা থেকে মাদক ব্যবসায়ী জিল্লুর রহমানকে ৫ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে।

এ ছাড়া এএসআই সুজন চন্দ্র সাহা মাদক মামলায় সাজাপ্রাপ্ত, এএসআই নিজাম উদ্দিন, এএসআই আমিনুল জিআর ও সিআর মামলায় পরোয়ানাভুক্ত আরো তিনজনকে গ্রেফতার করে। তারা হলো, সাজাপ্রাপ্ত ও দীর্ঘদিন ধরে পলাতক ক্ষিতিশ রায় রোডের মানিক, পরোয়ানাভুক্ত ভাটিবাড়েরার মোঃ সুমন, খাগডহরের গোলাম মোস্তফা ও কালিবাড়ির রতন কুমার সাহা।

ওসি শাহ কামাল আকন্দ জানান কোতুয়ালী মডেল থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ও জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করণে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। অভিযান সফল করতে তিনি সর্বস্তরের জনতার সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।