রংপুরে ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন বাংলাদেশের বার্ষিক সাধারন সভা/২০২২ অনুষ্ঠিত

প্রকাশিত: ১:১৪ পূর্বাহ্ণ, মে ১৪, ২০২২

আব্দুল্লাহ আল আমিন।।
রংপুরে ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন বাংলাদেশের বার্ষিক সাধারন সভা/২০২২ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ মে) দিন ব্যাপি পানি উন্নয়ন বোর্ড চত্তরে ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন বাংলাদেশ রংপুর কেন্দ্রের বার্ষিক সাধারণ সভার/২০২২ প্রথম পর্বে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে ঢাকা থেকে ভাচ্যুয়ালি যুক্ত ছিলেন আইইবি সদর দপ্তরের প্রেসিডেন্ট প্রকৌশলী মোঃ নুরুল হুদা বিশেষ অতিথি ছিলেন, আইইবি সদর দপ্তরের সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ শাহদাৎ হোসেন শীবলু।

সম্মানিত অতিথি ছিলেন ঢাকা বাপাউবো অতিরিক্ত মহা-পরিচালক (পশ্চিম রিজিয়ন) জ্যোতি প্রসাদ ঘোষ, রংপুরের পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, আইইবি দিনাজপুরের সভাপতি প্রকৌশলী মাহবুবুল আলম প্রমুখ। সভাপতিত্ব করেন রংপুর আইইবি সভাপতি ও পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মুহাম্মদ আমিরুল ইসলাম ভ‚ঞা। অনুষ্ঠানে বার্ষিক প্রতিবেদন পাঠ করেন আইবি রংপুর কেন্দ্রের সাধারণ সম্পাদক ও রংপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ রেজাউল হক।

এদিকে অনুষ্ঠানে দ্বিতীয় পর্বে প্রজেক্টররের মাধ্যমে বসুন্ধার বিটুমিন ও বসুন্ধার গ্রুপের বিভিন্ন পণ্যের উপস্থাপনা প্রদর্শন করা হয় এবং বিভিন্ন ধরনের খেলা প্রতিযোগীতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।