নাটোরের বাগাতিপাড়ায় বন্ধুকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টায় আটক-২

প্রকাশিত: ১:১১ পূর্বাহ্ণ, মে ১১, ২০২২

রিয়াজ হোসেন (লিটু), নাটোর।।
নাটোরের বাগাতিপাড়ায় পরিকল্পিতভাবে বন্ধুকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টার ঘটনায় ২ জনকে আটক করেছে বাগাতিপাড়া থানা পুলিশ। সোমবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার দিয়াড়মশুরিয়া বিলে ভুট্টার জমিতে এই হত্যার চেষ্টার ঘটনা ঘটে।

এঘটনায় বড়াইগ্রাম উপজেলার আহমেদপুুর এলাকার আবুল কালাম এর ছেলে আহত যুবক আল আমীন বাদি হয়ে দুই জনের বিরুদ্ধে হত্যা চেষ্টার মামলা দায়ে করেছেন।

এবিষয়ে আল আমীন জানায়, চঞ্চল তার পুর্ব পরিচিত। তার কথায় বিকাল ৪ টার পর থেকে চঞ্চল ও তার পরিচিত আবু রায়হানকে সাথে নিয়ে নাটোরের বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করে। রাত আটটার দিকে ইয়াছিনপুর স্টেশনের অদুরে বাগাতিপাড়া উপজেলার দিয়াড়মশুরিয়া বিলে ভুট্টার জমিতে তাকে নিয়ে যায়। সেখাইেন দুজনে মিলে আল আমীনের মুখে কসটেপ লাগানোর চেষ্টা করলে তিন জনের ধস্তা ধস্তির এক পর্যায়ে তাকে গলাটিপে হত্যার চেষ্টা করলে আল আমীন চঞ্চল এর হাতে কামড় দেয় এবং শরিরের অন্ডকোষ চেপে ধরে। আল আমীন দৌড়ে পালিয়ে স্থানীয়দের সহযোগীতায় প্রানে বাঁচে। পরে পুলিশ কে খবর দেন স্থানীয়রা।

বাগাতিপাড়া থানার ওসি সিরাজুর ইসলাম জানান, খবর পেয়ে রাতে ঘটনা স্থল থেকে আল আমীনকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। এর পর ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া মোবাইল ফোন ও চশমার সুত্র ধরে ঘটনার ৫ ঘন্টার মধ্যে স্থানয়িদেরা সহযোগীতায় আল আমীন এর প্রতিবেশি ও বন্ধু বড়াইগ্রাম উপজেলার কেঁচুয়াড়া গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে চঞ্চল ও নলডাঙ্গা উপজেলার কোচকুড়ি গ্রামের মৃত জব্বার মৃধার ছেলে আবু রায়হান নামের দুজনকে আটক করা হয়।

হত্যার চেষ্টার ঘটনার সাথে আটককৃত দুজনের জড়িত থাকার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। তবে কেন এই হত্যা কান্ডের চেষ্টা করা হয়েছে, বন্ধুত্ব না পারিবারিক কোন বিষয় তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। আল আমীনের দায়েরকৃত অভিযোগ মামলা হিসেবে গ্রহন কওে আটকৃত দুজনকে আদালতে সোপর্দ করা হয়েছ।