দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থদেরকে জনতা চায় না : মোমিন মেহেদী

প্রকাশিত: ১:৪৫ পূর্বাহ্ণ, মে ১০, ২০২২

নিজস্ব প্রতিবেদক।।
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থদেরকে জনতা আর ক্ষমতায় দেখতে চায় না। তারা অপরাধ-দুর্নীতি-খুন-গুম-ধর্মব্যবসা-স্বাধীনতা ব্যবসা বন্ধে সরকারের ব্যর্থ মন্ত্রী-এমপি-সচিবদেরকে ‘না’ বলার জন্য সারাদেশে সাধারণ মানুষ সোচ্চার হচ্ছে। ৯ মে সকাল ১০ টায় নতুনধারা বাংলাদেশ এনডিবি বরগুনা জেলা কমিটি অনুমোদনকল্পে অনুষ্ঠিত প্রেসিডিয়াম বোর্ডের আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। এসময় অনলাইনে প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, ফজলুল হক এবং সভায় সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূরে আলম চৌধুরী, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় মোমিন মেহেদী আরো বলেন, নতুন প্রজন্মের প্রতিটি প্রতিনিধি দেশের ক্রান্তিকালে জনতার রায় নিয়ে সরকার গঠন করতে তৈরি হচ্ছে। ছাত্র-যুব-জনতার রাজনৈতিক মেলবন্ধন হিসেবে বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা কমিটি গঠন করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। যাতে করে দ্রব্যমূল্য বৃদ্ধির মত, অপরাধ-দুর্নীতি বৃদ্ধির মত এমন পরিস্থিতি আর দেশে তৈরি না হতে পারে।

উল্লেখ্য, ২০১২ সালের ৩০ ডিসেম্বর রেডর‌্যালীর মধ্য দিয়ে জাতীয় প্রেসক্লাব থেকে আত্মপ্রকাশ করে নতুনধারা বাংলাদেশ এনডিবি এবং ২০১৭ সালের ৩১ ডিসেম্বর সকল শর্ত পূরণ করে নির্বাচন কমিশনে নিবন্ধনের আবেদন করেন নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদীসহ অন্যান্য নেতৃবৃন্দ। আগ্রহী যে কোন ব্যক্তি চাইলেই নতুনধারা বাংলাদেশ এনডিবির ৩৩ তোপখানা রোডস্থ চেয়ারম্যান-এর কার্যালয়ে অথবা ফেসবুকে ঘধঃঁহ উযধৎধ ইধহমষধফবংয ঘউই পেইজে নাম-ঠিকানা-বয়স ও জাতীয় পরিচয়পত্র নম্বর লিখে সদস্য হতে পারবেন।