বিএমএসএফ বিজয়নগর শাখার কমিটি গঠন

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, মে ৫, ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। দৈনিক যুগান্তর,এশিয়ান টেলিভিশন ও এশিয়ান এইজের প্রতিনিধি সারুয়ার হাজারী পলাশকে সভাপতি এবং দৈনিক সন্ধ্যাবাণীর প্রতিনিধি মিজানুর রহমান খানকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যদের মধ্যে কাজী শরিফ উদ্দিন সহ-সভাপতি দৈনিক নবচেতনা, মাঈনি উদ্দিন চিশতী যুগ্ম-সাধারণ সম্পাদক চ্যানেল এস ও সম্পাদক যায়যায়বেলা ডটকমের মোঃ আশরাফুল হক চৌধুরী লিংকন, সাংগঠনিক সম্পাদক দৈনিক পেনব্রিজ এইচএম জহিরুল ইসলাম দপ্তর সম্পাদক,দৈনিক স্বাধীন বাংলা, কাজী আশিকুর রহমান প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক সমাচার, মোঃ শাহীন চৌধুরী অর্থ সম্পাদক, সাপ্তাহিক সত্যের দিগন্ত, কার্যকরী সদস্য মোঃ জুয়েল ভুইয়া রাইট টাইমস২৪ডটকম, শেখ মহিউদ্দিন রুবেল দৈনিক আজকের ব্রাহ্মণবাড়িয়া, পুতুল আফরিন অভিযান২৪ডটকম, মেহেজাবীন রাজ দীনা ভোরেরপত্রডটকম, হাফসা আক্তার দৈনিক ফ্রন্টইয়ার নিউজ ডটকম।

আগামী এক বছরের জন্য উক্ত কমিটি গঠন করা হয়। বৃহস্পতিবার এ কমিটি অনুমোদনের জন্য কেন্দ্রে পাঠানো হয়েছে। নেতৃবৃন্দ বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি বাস্তবায়নে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন।