চিরিরবন্দরে শতাধিক অসহায় – দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ১১:৪১ অপরাহ্ণ, মে ২, ২০২২

মোঃ আসাদুল্লাহ আল গালিব, জেলা প্রতিনিধি দিনাজপুর।।

দিনাজপুরের চিরিরবন্দরের সামাজিক সংগঠন নতুন দিগন্ত ক্লাব (NDC) এর উদ্যোগে শতাধিক অসহায়-দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করে এবং হাফেজিয়া এতিমখানায় পবিত্র কুরআন শরীফ হাদিয়া দেয়।

সোমবার (২ মে) দিবাগত রাত ও সকালে সংগঠনের উপদেষ্টা মন্ডলীদের দিক নির্দেশনায় সদস্যরা অসহায়-দুস্থ পরিবারের কাছে ঈদ উপহার পৌঁছে দেয়।

গত রবিবার বিকেলে চিরিরবন্দরের ৬ নং অমরপুর ইউনিয়নের সন্তষপাড়া রাজাপুর আলীমূল কোরআন হাফিজিয়া ও এতিমখানায় ছাত্রদেরকে পবিত্র কুরআন শরীফ হাদিয়া দেওয়া হয়েছে।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ আসাদুল্লাহ আল গালিব, সহ-সভাপতি মোঃ নবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ আহসানুল হাবিব জিহান, সাংগঠনিক সম্পাদক মোঃ মোশরেফুল ইসলাম, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ এব্রাহিম ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ মোবাশির আহমেদ নাসির, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মোঃ সোহেল রানা, প্রচার সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম মিরাজ, যুগ্ম অ্যাপায়ন সম্পাদক মোঃ মোকলেছুর রহমান প্রমুখ।

সংগঠনের সভাপতি মোঃ আসাদুল্লাহ আল গালিব বলেন, আমরা প্রতিবারের ন্যায় এবারও অসহায় পরিবারে কাছে ঈদ উপহার পৌঁছে দিতে পেরেছি। এজন্য আমরা মহান আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া আদায় করছি। যারা আমাদের প্রচেষ্টায় সার্বিক সহযোগিতা করছেন তাদেরকে ধন্যবাদ।

সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আহসানুল হাবিব জিহান বলেন, আমাদের সংগঠনটি একটি সামাজিক সংগঠন। আমাদের মূল লক্ষ্য মানবসেবা করা। মাদককে না বলি, মানবসেবাকে হ্যাঁ বলি, এসো মাদকমুক্ত সমাজ গড়ি এই স্লোগানকে সামনে রেখে আমরা করজ করে যাচ্ছি। আমরা প্রতিনিয়ত মুমূর্ষু রোগের রক্ত ম্যানেজ করে দিচ্ছি। সকলের দোয়া ও সহযোগিতায় আমরা আগামীতে আরোও ভালো কিছু করবো,ইনশাআল্লাহ।