ময়মনসিংহ সদরে ঈদ উপহার পেলো আশ্রয়ণ প্রকল্পের গৃহে থাকা বাসিন্দারা

প্রকাশিত: ১১:৪৭ অপরাহ্ণ, মে ১, ২০২২

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহের সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে অবস্থিত আশ্রয়ণ প্রকল্পের গৃহে থাকা বাসিন্দাদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন উপজেলা প্রশাসন।

রবিবার (১লা মে)বিকালে সদর উপজেলার দাপুনিয়াসহ বিভিন্ন ইউনিয়নে অবস্থিত আশ্রয়ণ প্রকল্পের পরিবারের সদস্যদের মাঝে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে চাল, সেমাই, চিনি, তেল, আলু ও লবণসহ অন্যান্য সামগ্রীর সমন্বয়ে ঈদ উপহার প্যাকেট বিতরণ উদ্ভোধন করেন বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস।

বিতরণের সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) এইচ এম ইবনে মিজান সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

এসময় বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস বলেন- বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী একজন মানবিক মানুষ,শুধু ঈদ নয়,প্রতিটি উৎসব আর দুর্যোগেই তিনি দেশের গরীব হত-দরিদ্র অসহায়দের কল্যাণে মানবাতার হাত বাড়িয়ে দেন।তিনি বলেন- ঈদের আশ্রয়হীণদের ঘর দেওয়া আবার এসব ঘরে বসবাসকারীদের জন্য ঈদ উপহার হিসাবে ঈদ সামগ্রী দেওয়া প্রধানমন্ত্রীর এক নজীরবিহীণ দৃষ্টান্ত।

এসময় তিনি প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়ে আরও বলেন-আপনাদের জন্য এসব সেমাই চিনি দেয়া হচ্ছে আপনারা সেগুলো রান্না করে খাবেন, আর অবশ্যই আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন যাতে ওনি সারাজিবন এভাবেই মানুষের কল্যানে ভূমিকা রাখতে পারেন।