নানা কর্মসূচি’র মধ্য দিয়ে ভোলা প্রতিদিনের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত: ১১:৩৮ অপরাহ্ণ, মে ১, ২০২২

সিমা বেগম, ভোলা জেলা প্রতিনিধি।।

সেবাবঞ্চিত রোগির বিনামূল্যে চোখের ছানি অপারেশন, সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ, আলোচনা সভা, দোয়া মোনাজাত ও ইফতার মাহফিলের মধ্য দিয়ে উদযাপিত হলো দ্বীপজেলা ভোলার জনপ্রিয় অনলাইন সংবাদমাধ্যম ভোলা প্রতিদিন ডট কম এর ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী।

এ লক্ষ্যে রোববার (১লা মে) দুপুরে শহরের বিএবিএস রোডের ভোলা প্রতিদিনের কার্যালয়ে অবহেলিত, গরীব, অসহায় ও সেবা বঞ্চিত কয়েকজন চক্ষু রোগীকে ভোলা প্রতিদিনের পক্ষ থেকে বিনামূল্যে ছানি অপারেশন করার কার্ড তুলে দেন ভোলা ভিশন চক্ষু ও ফ্যাকো সেন্টারের কর্ণধার চক্ষু রেটিনা বিশেষজ্ঞ, লেজার ও ফ্যাকো সার্জন সহকারী অধ্যাপক ডা. মো. তানজিল আহমেদ। একই স্থানে বিকেল ৫ টার দিকে শতাধিক সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এরপর সন্ধ্যায় ভোলা শহরের বিএফজি চাইনিজ রেস্টুরেন্টে ভোলার স্থানীয় ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ভোলা প্রতিদিন এর সম্পাদক এইচ এম জাকিরের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, ভোলা প্রেসক্লাবের সাবেক সভাপতি সামস উল আলম মিঠু, এটিএন বাংলা ও দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি আহাদ চৌধুরী তুহিন, দেশের স্বনামধন্য ট্রেনিং প্রতিষ্ঠান ফিউচার আইকনের সিইও ইউসুফ ইফতি, ভোলার সিনিয়র সাংবাদিক মোকাম্মেল হক মিলন, স্থানীয় দৈনিক ভোলার বাণীর সম্পাদক মাকসুদুর রহমান, সময় টিভির স্টাফ রিপোর্টার ও দৈনিক সমকালের জেলা প্রতিনিধি নাছির লিটন, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি মেজবাহ উদ্দিন শিপু, দৈনিক মানবজমিনের জেলা প্রতিনিধি মনিরুল ইসলাম, একাত্তর টিভির জেলা প্রতিনিধি কামরুল ইসলাম, গাজী টিভির জেলা প্রতিনিধি ও যুগান্তর পএিকার স্টাফ রিপোর্টার হেলাল উদ্দিন গোলদার, চ্যানেল টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, স্থানীয় দৈনিক জাগো বাঙ্গালীর সম্পাদক ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি রাশেদ হোসেন রুবেল, দৈনিক কালবেলার জেলা প্রতিনিধি মনিরুল ইসলাম, ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদের নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন বাচ্চু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব তালহা তালুকদার বাঁধন, ভোলার বাণী পএিকার স্টাফ রিপোর্টার শাহীন কাদের এলএলবি ও ভোলা নিউজ টুয়েন্টিফোর এর নির্বাহী সম্পাদক রাকিব উদ্দিন অমি।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, ভোলা প্রতিদিনের প্রকাশক সাখাওয়াত শাকিল, ব্যবস্থাপনা সম্পাদক ইসমাইল হোসেন আরিফ , আইন উপদেষ্টা আদিল মাহমুদ, সহ-ব্যবস্থাপনা সম্পাদক আফসার শিশির, বার্তা সম্পাদক মোঃ আরিয়ান আরিফ, ডেস্ক রিপোর্টার মেহেদী হাসান, স্টাফ রিপোর্টার আরাফাত ইসলাম রুপক, রুমেন তালুকদার, বিশেষ প্রতিনিধি ইয়ারুল আলম হেলাল মাস্টার, দৈনিক জাগো বাঙ্গালীর স্টাফ রিপোর্টার আশিকুর রহমান শান্ত প্রমুখ।

এসময় বক্তরা ভোলা প্রতিদিন পএিকার উত্তরোত্তর সাফল্য কামনা করেন। সত্য প্রকাশের ক্ষেত্রে দলমত নির্বিশেষে নিরপেক্ষ সংবাদ পরিবেশনের আহ্বান জানান। বস্তুনিষ্ঠ সাংবাদিকতা হোক ভোলা প্রতিদিনের আগামী দিনের পথচলা। পরে কেক কেটে ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকের কর্মসূচির সমাপ্ত ঘোষণা করা হয়।