ময়মনসিংহ সদরে ৭নং চর নিলক্ষীয়া ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ১০কেজি চাউল পেয়ে খুশী ২৫৩৫জন অসহায়

প্রকাশিত: ১২:৩৫ পূর্বাহ্ণ, মে ১, ২০২২

মোঃ মাইন উদ্দিন উজ্জ্বল।।
ময়মনসিংহের সদর উপজেলায় ৭নং চর নিলক্ষীয়া ইউনিয়নে পবিত্র ঈদ-উল-ফিতর ২০২২ উপলক্ষে গরীব দুঃখী, অসহায় মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার হিসাবে বরাদ্দকৃত ভিজিএফ কার্ডের চাউল স্বচ্ছতার সাথে বিতরণ করা হয়েছে।

বৃহস্প্রতিবার (২৮শে এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ২হাজার ৫শত ৩৫টি কার্ডের ১০ কেজি করে চাউল সুষ্ঠ ও স্বচ্ছতার সাথে বিতরণ কর্মসুচীর উদ্বোধন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফারুকুল ইসলাম রতন।

উদ্বোধনী বক্তব্যে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুকুল ইসলাম রতন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ক্ষমতায় আছে বলেই দেশের প্রতিটি প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা কর্মসূচি বাস্তবায়ন করা সম্ভব হচ্ছ। সকল দুর্যোগ মোকাবেলায় শেখ হাসিনার নেতৃত্বধীন সরকার বার বার সফল হচ্ছে।

তিনি বলেন- জননেত্রী বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় সাধারণ মানুষের মাঝে বিভিন্ন ভাবে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। পবিত্র ঈদ-উল- ফিতর উপলক্ষে ইউনিয়নের খেটে খাওয়া অসহায় মানুষের মাঝে ঈদের উপহার হিসেবে ১০কেজি করে চাউল বরাদ্ধ দিয়ে প্রধানমন্ত্রী একটি নজিরবিহীন মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করেছেন। এসময় তিনি ইউনিয়নের সার্বিক উন্নয়নে সকলের সহযোগীতা প্রত্যাশা করেন। চাউল বিতরণ কার্যক্রমের সার্বক্ষণিক তদারকি করেন ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত ট্যাগ অফিসার। এসময় অত্র ইউনিয়নের সকল সদস্য, সংরক্ষিত মহিলা সদস্য,দলীয় নেতাকর্মীসহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।