নববর্ষে থানা প্রাঙ্গণে বৃক্ষ রোপণ করলেন ওসি শাহ কামাল আকন্দ

প্রকাশিত: ১২:৩১ পূর্বাহ্ণ, এপ্রিল ১৫, ২০২২

আরিফ রব্বানী, ময়মনসিংহ।।

গাছই জীবন, তাতেই ভূবন, তাই করো সবে বৃক্ষরোপন। তারে মারিলে মরবো মোরা, সৃষ্টি হারাবে বেলা, সকল দেশে সর্ব মানব বৃক্ষরোপনে মারবো দানব” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বৃক্ষ রোপণের চেতনা বুকে লালন করে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ ও সাংবাদিক নেতৃবৃন্দরা বৃক্ষ রোপন কর্মসূচি মাধ্যমে বাঙালির ঐতিহ্য পহেলা বৈশাখকে স্বাগত জানিয়ে বর্ষবরণ পালন করেন।


বৃহস্পতিবার (১৪ই এপ্রিল) বিকেলে বাংলা নববর্ষ  পহেলা বৈশাখ  ১৪২৯ কে স্মরণীয় করে রাখতে কোতোয়ালি মডেল থানা চত্বরের চারদিকে বিভিন্ন ধরনের ফুল, ফল ও ঔষধি গাছের চারা রোপণ করেন তিনি।

এসময় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কেন্দ্রীয় সহ-সভাপতি সাংবাদিক  সাইদুর রহমান  বাবুল,  সাধারণ সম্পাদক ও দুর্যয় বাংলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক শিবলী  সাদিক  খান, সহ-সম্পাদক ওয়াহিদুজ্জামান  আরজু,  দৈনিক   শ্বাশত বাংলা  পত্রিকার সম্পাদক আজগর  হোসেন  রবিন, ৭৫ বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ মাইন উদ্দিন  উজ্জ্বল , দৈনিক জনতার কন্ঠস্বর পত্রিকার বার্তা সম্পাদক আবুল হোসেন পাশা, দৈনিক স্বাধীন সংবাদ এর ব্যুরো প্রধান দীপক চন্দ্র  দে , বাংলাদেশ সমাচার পত্রিকার এ জি  জাফর,  আব্দুল  হাকিম  ও মনিরুজ্জামান  প্রমুখ উপস্থিত ছিলেন।