ময়মনসিংহে দাপুনিয়া বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে জেলা প্রশাসকের নেতৃত্বে পরিদর্শন

প্রকাশিত: ১২:২৫ পূর্বাহ্ণ, এপ্রিল ৬, ২০২২

আরিফ রববানী ময়মনসিংহ।।

পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ও উপজেলার  দাপুনিয়া বাজারের যানজট, বাজার মনিটরিং বিষয়ে জনপ্রতিনিধি, দোকান মালিক ও এলাকার জনগণের সাথে কথা বলে দ্রব্যমূল্য সম্পর্কে খোঁজখবর নিয়েছেন ময়মনসিংহের জেলা প্রশাসক  মোহাম্মদ এনামুল।  এ সময় তিনি ক্রয় মূল্যের সাথে বিক্রয় মূল্য যাচাই করে দেখেন এবং বাজার ব্যবসায়ীদের বিভিন্ন নির্দেশনা প্রদান করেন।

তিনি দাপুনিয়া  বাজারের তেলের দোকান বিভিন্ন কাঁচামালের দোকান, ফল ও সবজির দোকান পরিদর্শন করেন। এসময় তিনি তেলের পাইকারি ক্রয় মূল্য কত এবং বর্তমানে বাজারে বিক্রয় মূল্য কত এসব দেখে যাচাই করেন এবং সরকার নির্ধারিত মূল্যের অতিরিক্ত মূল্যে বিক্রি না করতে ব্যবসায়ী নেতাদের ও ব্যবসায়ীদের নির্দেশ দেন। এছাড়াও তিনি পেঁয়াজ এবং রমজান মাসে নিত্য প্রয়োজনীয় অন্যান্য পণ্যদ্রব্যের দোকান পরিদর্শনে গিয়ে ক্রয় মূল্য এবং বিক্রয় মূল্য যাচাই করে দেখেন। এসময় তিনি সরকার নির্ধারিত মূল্যের অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রি করলে দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সতর্ক করেন।

এসময় তার সাথে ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন,উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম , সহকারী কমিশনার ভূমি এইচ এম ইবনে মিজান, সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান হাফিজ উদ্দিন, ঘাগড়া ইউনিয়নের চেয়ারম্যান সাইদুর রহমান,দাপুনিয়ার প্যানেল চেয়ারম্যান আনিসুল হক কাজল ও এলাকার গণ্যমান্য  ব্যক্তিবর্গ বাজারের ব্যবসায়ী নেতৃবৃন্দ ও ইজারাদার উপস্থিত ছিলেন।