ঘরের বাইরে রাজাকার আর ভিতরে দুর্নীতিবাজ খন্দকার মোশতাকের অনুসারীরা-ইনু

প্রকাশিত: ৫:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২১

কুড়িগ্রাম প্রতিনিধি।।

জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, গণতন্ত্রের নামে রাজাকারদের, জঙ্গীদের, খুনীদের হালাল করার রাজনীতি বাংলাদেশে করতে দেয়া হবে না, চলবে না। বাংলাদেশের সংবিধানকে উড়িয়ে দিতে চায়, জাতির পিতাকে মানে না, ত্রিশ লাখ শহীদ মানে না, বীর মুক্তিযোদ্ধাদের সম্মান দেয় না তারা বাংলাদেশের কেউ না।

তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া আপনি পাকিস্তানে চলে যান। বাংলাদেশ ভালো লাগে না থাকার দরকার কি। তিনি এখনও পাকিস্তানের ট্রেনেই অবস্থান করছেন।

এসময় তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, মুক্তিযুদ্ধের বাংলাদেশ গড়তে দেশ আজ দুই শত্রæতে আক্রান্ত। ঘরের বাইরে রাজাকার আল বদর আর ভিতরে দুর্নীতিবাজ খন্দকার মোশতাকের অনুসারীরা। তারা উই পোকার মত সরকারের উন্নয়ন খেয়ে ফেলছে।

তিনি আজ দুপুরে কুড়িগ্রাম শেখ রাসেল অডিটরিয়ামে জেলা জাসদের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন রানা, আব্দুল্লাহিল কাইয়ুম, নইমুল আহসান জুয়েল, কেন্দ্রীয় কমিটির সদস্য এমদাদুল হক এমদাদসহ জেলা নেতৃবৃন্দ।

পরে কুড়িগ্রাম জেলা জাসদের ত্রি-বার্ষিক সম্মেলনে গোলাম হাবিবুর রহমান বিদ্যুৎ কে সভাপতি ও তৌহিদুল ইসলাম বকসী ঠান্ডাকে সাধারণ সম্পাদক নির্বাচন করে ৪৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।